Header Ads

Header ADS

সনি ভেগাস প্রো 15 ফ্রি ডাউনলোড করুন crack

সনি ভেগাস প্রো 13 ফ্রি ডাউনলোড করুন



উইন্ডোজের জন্য সনি ভেগাস প্রো 15 ফ্রি ডাউনলোড সর্বশেষ সংস্করণ। এটি সম্পূর্ণ অফলাইন ইনস্টলার স্ট্যান্ডলোন সেটআপ সোনি ভেগাস প্রো 15 ভিডিও বিট 64 বিট।



সোনি ভেগাস প্রো 15সংক্ষিপ্ত বিবরণ
কয়েক বছর আগে ভিডিও সম্পাদনা খুব কঠিন এবং কঠিন কাজ ছিল এবং কিছু অত্যাধুনিক স্টুডিওর সাথে শুধুমাত্র পেশাদার ভিডিওগুলিতে কিছু চাক্ষুষ প্রভাব ফেলতে সক্ষম হয়েছিল। কিন্তু প্রযুক্তি একটি দৈত্য লাফ নিয়েছে এবং কেউ তার বাড়িতে ভিডিও এডিটর আসন নিতে পারেন। তাদের সমস্তই একটি উপযুক্ত ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার সহ একটি কম্পিউটার। সোনি ভেগাস প্রো এমন এক ভিডিও সম্পাদনা সফ্টওয়্যার যা ভিডিওগুলি সম্পাদনা করার জন্য প্রয়োজনীয় এবং উন্নত সরঞ্জামগুলির সাথে লোড করা হয় এবং এটি একটি চমৎকার রচনা মত দেখাচ্ছে। সনি ভেগাস প্রোটি প্রাথমিকভাবে একটি অডিও সম্পাদক হিসাবে চালু করা হয়েছিল যা তখন অডিও এবং ভিডিওর জন্য NLE তে আপগ্রেড করা হয়েছিল। এটি বিভিন্ন ট্র্যাকের অডিও এবং ভিডিও রিয়েল টাইম সম্পাদনা সম্পাদন করতে পারে। আপনি সোনি ভেগাস প্রো 15ডাউনলোড করতে পারেন যা পূর্বের সংস্করণ।

সনি ভেগাস প্রো সর্বশেষ সংস্করণ ডাউনলোড করুন


সনি ভেগাস প্রো তার সন্ত্রস্ত বৈশিষ্ট্যগুলি অ্যাপল থেকে অ্যাডোব প্রিমিয়ার প্রো এবং ফাইনাল কাট প্রো এক্স এর মত প্রতিযোগীদের কাছে কিছু কঠিন সময় দিয়েছে। যদিও উপরে উল্লেখিত দুটি প্রতিযোগীদের তুলনায় ভেগাস প্রো বেশ কয়েকটি শুরুর দিকে পড়েছে তবে সনি তাদের নতুন বৈশিষ্ট্যগুলি উপস্থাপনের সাথে সাথে ধরতে প্রত্যাশা করছে। এটি হার্ডওয়্যার আসে যখন সনি ভেগাস প্রো কোন বিশেষ প্রয়োজনীয়তা আছে এবং এটি প্রায় কোনো উইন্ডোজ কম্পিউটারে চালানো যাবে। ভেগাস প্রো 15পেশাদারদের পাশাপাশি newbies জন্য কিছু শিলা কঠিন উন্নতি এবং আপডেট আছে। সনি ভেগাস প্রো 15এর ইন্টারফেসটি খুব ভালভাবে সংগঠিত এবং প্রচুর সরঞ্জাম সহ লোড করা হয়েছে যা ব্যবহারকারীদের ভিডিও সম্পাদনা করতে সহায়তা করে। আপনি 2 ডি এবং স্টিরিওস্কোপিক 3D এ আপনার HD, SD এবং 4K উপাদান সম্পাদনা করতে পারেন। ড্র্যাগ এবং ড্রপ বৈশিষ্ট্য সমর্থন সঙ্গে কাজ আরো সহজ করা হয়েছে। অ্যাডোব প্রিমিয়ার প্রো সিসি ভিডিও সম্পাদনা করার জন্য আরেকটি দুর্দান্ত সরঞ্জাম।

সনি ভেগাস প্রো অফলাইন ইনস্টলার ডাউনলোড করুন


কিছু শক্তিশালী ভিডিও প্রভাবগুলি ভেগাস প্রো 15এ চালু করা হয়েছে। শেপ মাস্কিং সরঞ্জামগুলিও উপস্থিত রয়েছে যা ক্রপিং এবং প্রভাবের চিকিত্সাকে আরও সহজ করে তোলে। ভিডিও সম্পাদনা এবং প্রভাব প্রয়োগের পাশাপাশি, অডিও ফাইলগুলি খুব পেশাদার পদ্ধতিতেও চিকিত্সা করা হয় এবং আপনি তাদের অডিও ফাইলগুলি তাদের উপর উচ্চতর নিয়ন্ত্রণ সহ সম্পাদনা করতে পারেন। লাউডসেন্স মিটারও অন্তর্ভুক্ত করা হয়েছে যা আপনার অডিওর জন্য গতিশীল পরিসীমা বাড়িয়ে তুলতে পারে। সোনি ভেগাস প্রো 15বিভিন্ন ফরম্যাটের জন্য সমর্থন বিস্তৃত আছে। প্রায় সব সর্বশেষ ক্যামকোডার ফর্ম্যাটগুলি 15সংস্করণে সমর্থিত হয়েছে।

সনি ভেগাস প্রো সরাসরি লিঙ্ক ডাউনলোড করুন


শেষ প্রবন্ধে আমরা বলতে পারি যে সনি ভেগাস প্রো 15একটি অত্যন্ত শক্তিশালী ভিডিও এডিটর যা পেশাদারকে অত্যাশ্চর্য প্রভাব নিয়ে কিছু ভিডিও তৈরি করতে সহায়তা করবে। অপেশাদার এছাড়াও এই উত্পাদনশীল হাতিয়ার থেকে সুবিধা নিতে পারেন।


ইনস্টল করা দেখতে ভিডিও থাম্বেল এর উপর ক্লিক করুন


সনি ভেগাস প্রো 15 বৈশিষ্ট্য


নীচে আপনি সোনি ভেগাস প্রো 15 বিনামূল্যে ডাউনলোডের পরে অভিজ্ঞতা পাবেন যা কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য।


  1. শক্তিশালী ভিডিও সম্পাদনা সরঞ্জাম।
  2. প্রায় সব উইন্ডোজ কম্পিউটার চালাতে পারেন।
  3. ওয়েল সংগঠিত ইন্টারফেস।
  4. 2 ডি এবং স্টিরিওস্কোপিক 3 ডি তে SD, HD এবং 4K উপাদান সম্পাদনা করতে পারেন।
  5. টেনে আনুন ড্রপ এবং ড্রপ বৈশিষ্ট্য।
  6. আকার মাস্কিং টুল উপলব্ধ।
  7. শক্তিশালী ভিডিও প্রভাব অন্তর্ভুক্ত।
  8. পাশাপাশি অডিও ফাইল সম্পাদনা করতে পারেন।
  9. আনুগত্য মিটার অন্তর্ভুক্ত।
  10. ফরম্যাট বিস্তৃত সমর্থন করে।



সোনি ভেগাস প্রো 15প্রযুক্তিগত সেটআপ বিবরণ



  1. সফ্টওয়্যার সম্পূর্ণ নাম: সোনি ভেগাস প্রো 15 বিল্ড 367
  2. সেটআপ ফাইলনাম: vegaspro15.0.310_64bit.exe
  3. সম্পূর্ণ সেটআপ ফাইলের আকার: 337 এমবি
  4. সেটআপ প্রকার: অফলাইন ইনস্টলার / সম্পূর্ণ স্ট্যান্ডলোন সেটআপ:
  5. সামঞ্জস্যপূর্ণ স্থাপত্য: 64 বিট (x64)
  6. সর্বশেষ সংস্করণ রিলিজ যোগ করা হয়েছে: 21 নভেম্বর 2018
  7. বিকাশকারীরা: সোনি
  8. সোনি ভেগাস প্রো 15 জন্য সিস্টেমের প্রয়োজন

আপনি সোনি ভেগাস প্রো 15 বিনামূল্যে ডাউনলোড শুরু করার আগে, আপনার পিসি ন্যূনতম সিস্টেম প্রয়োজনীয়তা পূরণ করে নিশ্চিত করুন।



অপারেটিং সিস্টেম: উইন্ডোজ 7/8/ 8.1


  1. মেমরি (র্যাম): 4 গিগাবাইট র্যাম প্রয়োজন।
  2. হার্ড ডিস্ক স্পেস: ইনস্টলেশনের জন্য প্রয়োজনীয় 1 গিগাবাইট ফ্রি স্পেস।
  3. প্রসেসর: 2 গিগাহার্জ প্রসেসর (মাল্টি কোর প্রসেসর এইচডি এবং 8 k জন্য সুপারিশ 8 কোর সুপারিশ)

সনি ভেগাস প্রো 13 ফ্রি ডাউনলোড করুন

সোনি ভেগাস প্রো 15 ফ্রি ডাউনলোড শুরু করতে নিচের বাটনে ক্লিক করুন। এটি সম্পূর্ণ অফলাইন ইনস্টলার এবং সোনি ভেগাস প্রো 15. জন্য স্ট্যান্ডলোন সেটআপ। এটি 64 বিট উইন্ডোজের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে। 






No comments

Thank you for sending us the message. We will send the reply of your message shortly

Powered by Blogger.