Header Ads

Header ADS

Adobe Media Encoder CC 2019 Free Download AND INSTALL

অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 ফ্রি ডাউনলোড




অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 ফ্রি ডাউনলোড সর্বশেষ সংস্করণ। এটি অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি এর সম্পূর্ণ অফলাইন ইনস্টলার স্ট্যান্ডলোন সেটআপ।

অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 সংক্ষিপ্ত বিবরণ
অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 একটি প্রযোজ্য অ্যাপ্লিকেশন যা কোনও ভিডিও ফাইল ফর্ম্যাটের শক্তিশালী এবং সূক্ষ্ম রূপান্তরের জন্য অ্যাডোব কোডেক ব্যবহার করে সহজেই আপনার ভিডিও এনকোড করার জন্য ব্যবহার করা যেতে পারে। এই অ্যাপ্লিকেশনটি অ্যাডোব এফেক্ট অ্যাফেক্টস এবং অ্যাডোব প্রিমিয়ার প্রো ব্যবহারকারীকে সংহত করার জন্য একটি সমন্বিত ভিডিও এনকোডার ব্যবহার করে। এছাড়াও আপনি
অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 v12.0.1.64 + পোর্টেবল ডাউনলোড করতে পারেন।



অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 আপনাকে আপনার প্রোজেক্টগুলিকে যেকোনো স্ক্রীনে প্লেবল সামগ্রীতে রপ্তানি করতে দেয় যা আপনি তার পাওয়ার এবং বৈশিষ্ট্যগুলি লোড করার কারণে মনে করতে পারেন। আপনি ভিডিওগুলি অপটিমাইজ করতে এবং সহজে রেজল্যুশনটি নির্বাচন করতে পারেন। অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 একটি খুব বন্ধুত্বপূর্ণ এবং স্বজ্ঞাত ব্যবহারকারী ইন্টারফেস পেয়েছে যা আপনার কাজ সারির তৈরি করার জন্য একটি নিখুঁত পরিবেশ হতে পারে। প্রতিটি কাজের জন্য আপনি কিউতে যোগ করেন, আপনি লোড প্রোফাইল থেকে নির্বাচন করতে পারেন, যার আকারটি আসলেই কোনও সম্ভাবনা এবং মাপের সংমিশ্রণ এবং রেজোলিউশন। বিট্রেট এনকোডিং এবং সর্বাধিক বিট্রেট সেট করার ক্ষমতা আপনার রয়েছে। এটি "উন্নত সেটিংস" এলাকা পেয়েছে যা আপনাকে কীফ্রেম দূরত্ব সেট করতে দেবে। আপনি সর্বাধিক রেন্ডার মানের পাশাপাশি ফ্রেম মিশ্রন ব্যবহার করতে পারেন। সবশেষে অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 একটি প্রযোজ্য অ্যাপ্লিকেশন যা কোনও ভিডিও ফাইল ফর্ম্যাটের শক্তিশালী এবং সূক্ষ্ম রূপান্তরের জন্য অ্যাডোব কোডেক ব্যবহার করে সহজেই আপনার ভিডিও এনকোড করার জন্য ব্যবহার করা যেতে পারে। এছাড়াও আপনি
অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 ডাউনলোড করতে পারেন।


অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 এর বৈশিষ্ট্য

নীচে কয়েকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য যা আপনি অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 এর বৈশিষ্ট্য
নীচে কয়েকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য যা আপনি অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 বিনামূল্যে ডাউনলোডের পরে অভিজ্ঞতা পাবেন।


  1. কোনও ভিডিও ফাইল ফর্ম্যাটের শক্তিশালী এবং সূক্ষ্ম রূপান্তরকরণের জন্য Adobe কোডেকটি সহজেই আপনার ভিডিওগুলি এনকোড করার জন্য ব্যবহার করা একটি প্রযোজ্য অ্যাপ্লিকেশন।
  2. অ্যাডোবি পর প্রভাব এবং অ্যাডোবি প্রিমিয়ার প্রো ব্যবহারকারীদের সংহত করার জন্য একটি সমন্বিত ভিডিও এনকোডার ব্যবহার করে।
  3. আপনি আপনার ক্ষমতা এবং বৈশিষ্ট্য লোড কারণে মনে হতে পারে যে কোন পর্দায় প্লেবলে কন্টেন্ট আপনার প্রকল্প রপ্তানি করার অনুমতি দেয়।
  4. এছাড়াও ভিডিও অপটিমাইজ এবং সহজে রেজল্যুশন নির্বাচন করতে পারেন।
  5. আপনার কাজ সারি তৈরির জন্য একটি নিখুঁত পরিবেশ হতে পারে যা একটি খুব ব্যবহারকারী বান্ধব এবং স্বজ্ঞাত ব্যবহারকারী ইন্টারফেস পেয়েছিলাম।
  6. বিট্রেট এনকোডিং এবং সর্বাধিক বিট্রেট সেট করার ক্ষমতা আপনার রয়েছে।
  7. "উন্নত সেটিংস" এলাকাটি পেয়েছে যা আপনাকে কীফ্রেম দূরত্ব সেট করতে মঞ্জুরি দেবে।
  8. সর্বোচ্চ রেন্ডার মানের পাশাপাশি ফ্রেম মিশ্রন ব্যবহার করতে পারেন। বিনামূল্যে ডাউনলোডের পরে অভিজ্ঞতা পাবেন।




অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 প্রযুক্তিগত সেটআপ বিশদ


  1. সফ্টওয়্যার সম্পূর্ণ নাম: অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019
  2. সেটআপ ফাইলের নাম: Adobe_Media_Encoder_CC_2019_v13.0.1.12_Multilingual_x64.zip, Adobe_Media_Encoder_CC_2019_2018-10-29.zip
  3. সম্পূর্ণ সেটআপ সাইজ: 1.3 গিগাবাইট, 8.4 এমবি
  4. সেটআপ প্রকার: অফলাইন ইনস্টলার / সম্পূর্ণ স্ট্যান্ডলোন সেটআপ
  5. সামঞ্জস্যপূর্ণ স্থাপত্য: 64 বিট (x64)
  6. সর্বশেষ সংস্করণ রিলিজ যোগ করা হয়েছে: 23 অক্টোবর 2018
  7. বিকাশকারীরা: অ্যাডোব


অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 এর জন্য সিস্টেমের প্রয়োজনীয়তা


আপনি Adobe Media Encoder CC 2019 বিনামূল্যে ডাউনলোড শুরু করার আগে আপনার পিসি সর্বনিম্ন সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ করে তা নিশ্চিত করুন।

  1. অপারেটিং সিস্টেম: উইন্ডোজ 7/8 / 8.1 / 10
  2. মেমরি (র্যাম): 8 গিগাবাইট র্যাম প্রয়োজন।
  3. হার্ড ডিস্ক স্পেস: 4 গিগাবাইট ফ্রি স্পেস প্রয়োজন।
  4. প্রসেসর: ইন্টেল ডুয়াল কোর প্রসেসর বা পরে।


অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 ফ্রি ডাউনলোড

অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 ফ্রি ডাউনলোড শুরু করতে নিচের বোতামটিতে ক্লিক করুন। এটি সম্পূর্ণ অফলাইন ইনস্টলার এবং অ্যাডোব মিডিয়া এনকোডার সিসি 2019 এর জন্য একক সেটআপ। এটি 64 বিট উইন্ডোজ 4 এর সাথে সামঞ্জস্যপূর্ণ হবে।


সফটওয়্যার ইনস্টল করার আগে আপনাকে ভিডিওটি দেখতে হবে

ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে ইন্সটল করবেন এবং কিভাবে ক্রাক করবেন তো সম্পূর্ণ ভিডিওটি না দেখলে আপনি ভালো ভাবে ইন্সটল করতে পারবেন না দয়া করে ভিডিওটি দেখুন ভিডিওটি দেখতে ভিডিও থাম্বেল এর উপর ক্লিক করুন





No comments

Thank you for sending us the message. We will send the reply of your message shortly

Powered by Blogger.