Header Ads

Header ADS

Wonderful Game for Android, It is a very nice driving game for Android mobile 2019

অ্যান্ড্রয়েড জন্য বিস্ময়কর খেলা



মেগা টেক এর পক্ষ থেকে সবাইকে স্বাগতম আজকে আমি আপনাদের জন্য খুব দারুন একটা গেম নিয়ে এসেছি তো আমরা যারা গেম পাগল তারা অনেকেই পিসিতে খেলে থেথাকি আবার অনেকেই এন্ড্রয়েড মোবাইলে খেলে থাকি যারা
অ্যান্ড্রয়েড মোবাইলে খেলে থাকে তাদের মধ্যে অনেকেই ড্রাইভিং রেসলিং এ ধরনের গেম গুলো পছন্দ করেন তো অনেক ধরনের গেম প্লে স্টোরে আছে এদের মধ্যে আমি একটা সেরা গেম আপনাদের সামনে তুলে ধরব বন্ধুরা আমি আসলে  গেমটির বিজ্ঞাপন দিচ্ছি না সত্যি সত্যি গেম টা আমার কাছে খুব ভালো লেগেছে তাই আমি আপনাদের সাথে শেয়ার করলাম এই গেমটির যেমন আছে ফিচার যেমন আছে গ্রাফিক্স ডিজাইন হাই কোয়ালিটি গ্রাফিক্স ডিজাইন এবং খেলে আপনি সত্যিকার অর্থে ড্রাইভিং এর মজা পাবেন তো বন্ধুরা গেমটি দেখুন ভালো লাগলে ডাউনলোড করবেন ডাউনলোড লিঙ্ক টা নিচেই পেয়ে যাবেন



ডি আর ড্রাইভিং গেমস ফিচারস



  1.  অনলাইন বন্ধুদের সাথে খেলতে পারবেন
  2.  বিশাল একটা স্টোর আছে যেখান থেকে আপনি বিভিন্ন মডেলের গাড়ি কিনতে পারবেন



সেটিংস


  1. মিউজিক সাউন্ড অন অর অফ
  2. সাউন্ড অন অর অফ
  3. স্টারিং আট রাইট সাইড লেফট সাইড
  4. স্টিয়ারিং ছাড়া এন্ড্রয়েড ফোন ঘোরানোর মাধ্যমে গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারবেন
  5. ষ্টেয়ারিং এর পাওয়ার নিম্ন এবং উচ্চ করতে পারবেন


গেমস এর বিস্তারিত জানতে ভিডিওটি দেখুন ভিডিও দেখতে নিচের থাম্বনেল এর উপর ক্লিক করুন


সফটওয়্যার টি ইন্সটল করার আগে আপনার মোবাইলের কনফিগারেশন নিশ্চিত হয়ে নিন


  1. এন্ড্রয়েড ভার্সন 5. এবং পরবর্তী
  2. রেন্ডম এক্সেস মেমোরি ১ গিগাবাইট

No comments

Thank you for sending us the message. We will send the reply of your message shortly

Powered by Blogger.